বুধবার, ৪ সেপ্টেম্বর, ২০১৩

জামায়াত - হেফাজত জাতির জন্য ভয়ঙ্কর এক অপশক্তি!




জামায়াত - হেফাজত জাতির জন্য ভয়ঙ্কর এক অপশক্তি!

সংলাপ ॥ হেফাজত-জামায়াতকে ইসলাম বিকৃতকারী জঙ্গীগোষ্ঠী অভিহিত করে দেশবাসীকে এদের বিরুদ্ধে সোচার হওয়ার আহ্বান জানিয়েছে দেশের সুন্নি সম্প্রদায়ের রাজনৈতিক দল বাংলাদেশ ইসলামী ফ্রন্ট। গত শনিবার রাজধানীতে আয়োজিত এক সভায় দলটির নেতৃবৃন্দ দেশের শান্তিপ্রিয় মুসলমান জনগোষ্ঠী সতর্ক করে দিয়ে বলেছেন, জেএমবি, হরকাতুল জেহাদ, হিজবুত তাহরীরসহ নিষিদ্ধ ঘোষিত জঙ্গী সংগঠন এক হয়ে  হেফাজতে ইসলামের নামে কাজ করছে। স্বাধীনতা বিরোধী জামায়াত-হেফাজত জাতির জন্য ভয়ঙ্কর এক অপশক্তি। পবিত্র ইসলাম ও জাতিকে এই অপশক্তির হাত থেকে রক্ষার জন্য সুন্নি সম্প্রদায়ের সকলকে ঐক্যবদ্ধ হতে হবে। স্বাধীনতাবিরোধী এ অপশক্তি আগামীতে ক্ষমতায় এলে দেশে পবিত্র ইসলাম ধ্বংস হয়ে যাবে। দেশে সুন্নী সম্প্রদায়সহ শান্তিপ্রিয় মুসলমান জনগোষ্ঠীর কেউই রক্ষা পাবে না।
অপরদিকে খাদ্যমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক বলেছেন, আগামী জাতীয় নির্বাচন নিয়ে কোন প্রকার সন্দেহ ও সংশয় নেই। সংবিধান অনুযায়ী সঠিক সময়েই নির্বাচন অনুষ্ঠিত হবে এবং সেই নির্বাচনে সকল দলই অংশ গ্রহণ করবে।
তিনি বলেন, স্বৈরাচারের দোসর হলো মওদুদ। তাঁর মুখে নিরপেক্ষ নির্বাচন কিংবা তত্ত্বাবধায়কের দাবি মানায় না। তিনি বলেন, উন্নত জাতি গঠনে আমাদের মহিলাদের অবদান বেশি। অথচ সেই মহিলাদের জামায়াত-হেফাজত খাঁচায় বন্দী করে রাখতে চায়। জামায়াত-হেফাজত আসলে ধর্মের কল্যাণে নয়, বরং ধর্মের নামে তারা মানুষকে অপব্যাখ্যা দিয়ে বিভ্রান্ত করে যাচ্ছে এবং ধর্মের নামে তারা সন্ত্রাস করছে। তারা ক্ষমতায় গেলে দেশটা জঙ্গীবাদে ভরে যাবে। প্রয়োজনে এই জামায়াত-হেফাজতের বিরুদ্ধে আরেকটি যুদ্ধ করা হবে।
মন্ত্রী গত শনিবার দুপুরে টাঙ্গাইলের মধুপুর ও ধনবাড়ীতে অসহায় দুস্থ মহিলাদের মাঝে মুরগি ও উপকরণ বিতরণ, ধনবাড়ী উপজেলা শিক্ষক সমিতির ৪র্থ ত্রি-বার্ষিক সম্মেলন ও ধনবাড়ী সাব-রেজেষ্ট্রি অফিস উদ্বোধন উপলক্ষে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। ধনবাড়ী কলেজ মিলনায়তনে উপস্থাপনায় মেহেরুন্নেছার সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বদিউল আলম, মেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন, উপজেলা ভাইস চেয়ারম্যান সাখাওয়াত হোসেন, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা মনোরঞ্জন ধর, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জাকির হোসেন মোল্লা, শিক্ষক সমিতির কেন্দ্রীয় উপদেষ্টা শাহাদৎ হোসেন, জেলা শাখার সভাপতি আবদুল বাছেদ মিঞা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর ফারুক আহমদ ফরিদ, সম্মেলন প্রস্তুতির আহবায়ক হাবিব উদ্দিন মীর, আশরাফ হোসাইন প্রমুখ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন